April 2018 - প্রযুক্তির ঠিকানা

ছোট একটা লকার এপ । ফিচার দেখলে আপনিও অবাক হয়ে যাবেন।

হ্যালো বন্ধুরা কেমন আছেন আপনারা সবাই আশা । করি ভালই আছেন ।বন্ধুরা আমাদের সকলের মো্বাইল এ অনেক গুরুতবপুর্ন জিনিষ থাকে । সেগুলা লক করে রাখা অনেক গুরুতবপুর্ন । তাই আজ আমি আপনাদের সাথে একটি এপস এর পরিচয় করিয়ে দিব । তো কথা না বাড়িয়ে চলুন শুরু করা যাক । Name: Leo Privacy  Apk Size: 3.7… read more »

TubeMate Dark Mod পেইড ভার্সন ফ্রি ডাউনলোড করে নিন। তুফান স্পিড এ ডাউনলোড করুন ইউটিউব থেকে ।

হ্যালো বন্ধুরা কেমন আছেন আপনারা সবাই ? আশা করি ভালই আছেন। টিউবমেট এর সাথে নিশ্চই সবাই পরিচিত । ইউটিউব থেকে ভিডীও ডাউনলোড দেয়ার অনেক উপায় থাকলেও টিউবমেট আমাদের সকলের বেশি প্রিয় । তাই আজ আপনাদের জন্য টিউবমেট এর নতুন , এডফ্রি মোড ভার্শন নিয়ে আসলাম । ভালো লাগবেই । তো কথা না বারিয়ে চলুন শুরু… read more »

২৭০ ডলারের jet Audio মিউজিক প্লেয়ার একদম ফ্রি । নিয়ে নিন গান শোনার আসল মজা । ফুল আনলক ভার্শন ।

হ্যালো বন্ধুরা কেমন আছেন আপনারা সবাই । আশা করি ভালই আছেন । গান শুনতে কে না ভালো । আর যদি আপনি হডফোন দিয়ে গান শুনোতে পছন্দ করেন তাহলে এই পোস্ট আপনার জন্য । তো আর দেরি না করে চলুন শুরু করি । আমরা যারা android user তারা নিশ্চয়ই মোবাইল এ Headphone দিয়ে গান শুনতে পছন্দ… read more »

নিয়ে নিন ২০১৮ সালের সেরা ৫ টি উইন্ডোস হ্যাকিং সফটওয়ার । সম্পুর্ন বাংলায় ।

হ্যালো বন্ধুরা কেমন আছেন আপনারা সবাই ।  আশা করি ভালই আছেন । আজ আবারো হ্যাকিং নিয়ে আলোচনা । আজ আমরা ২০১৮ সালের উইন্ডোস এর জন্য বেস্ট হ্যাকিং সফটওয়ার সম্পর্কে জানবো এবং সেগুলোর ডাউনলোড লিঙ্ক আমি দিয়ে দিব । তো বেশি কথা না বলে চলুন শুরু করা যাক । ১।Nmap (Network Mapper) হ্যাকারদের জন্য Nmap একটি… read more »

বন্ধুদের সাথে ওয়াই ফাই বা হটস্পট এ খেলুন গেম। সেরা ৫ মাল্টিপ্লেয়ারিং গেম । ডাউনলোড লিঙ্ক সহ বাংলায় ।

হ্যালো বন্ধুরা কেমন আছেন আপনারা সবাই । আশা করি ভালই আছেন ।  গেম খেলতে কে না ভালোবাসে । কিন্তু সেই গেম যদি ওয়াইফাই বা হটস্পট এর মাধ্যমে বন্ধুদের সাথে খেলা যায় তাহলে মজা টা অনেক বেশি বেড়ে যায় তাই না । তাই আজ আপনাদের সাথে পরিচয় করিয়ে দিব টপ ৫ মাল্টপ্লেয়ারিং গেম যে গুলো  আপনারা… read more »

Parrot OS হ্যাকিং এর বেস্ট অপারেটিং সিস্টেম । বাংলা রিভিউ । প্রথম পর্ব ।

হ্যালো বন্ধুরা কেমন আছেন আপনারা সবাই । আশা করি ভালই আছেন । আপনারা যারা হ্যাকিং এ আগ্রহি তারা হয়ত কালি লিনাক্স এর কথা শুনেছেন । তাছারা আমিও আগে লিনাক্স নিয়ে পোস্ট করেছিলাম । আজ আপনাদের সাথে আরেকটি হ্যাকিং অপারেটিং সিস্টেম এর  সাথে পরিচয় করিয়ে দিব যাতে আপনি বিল্ড-ইন ভাবেই পাবেন অনেক হ্যাকিং এবং সিকিউরিটি এপস… read more »

সামনে পরিত্র মাহে রমজান । সঠিক ভাবে পবিত্র রমজান পালনের জন্য নিয়ে নিন এই এপস ।

হ্যালো বন্ধুরা কেমন আছেন আপনারা সবাই । আশা করি সবাই ভালই আছেন । আজ আপনাদের জন্য খুব দরকারি  একটা এপস নিয়ে আসলাম । আর কিছু  দিন পর আচ্ছে আমাদের প্রিয় ও পবিত্র মাস রমাজান মাস । এই রমজান মাসে ব্যাস্ততার মাঝেও যেন আমরা সব কাজ সময় মত করতে পারি সে জন্যই আপনাদের জন্য নিয়ে এলাম… read more »

নিয়ে নিন অতি প্রয়োজনিয় কিছু Apps এর ডাউনলোড লিঙ্ক । যা না থাকলেই নয় ।

হ্যালো বন্ধুরা কেমন আছেন আপনারা সবাই । আশা করি ভালই আছেন । আপনি কি একজন এন্ড্রয়েড ইউজার । যদি আপনি একজন এন্ড্রয়েড ইউজার হয়ে থাকেন তাহলে এই পোস্ট টি আপনার জন্য । আজ আমি আপনাদের এমন কিছু এপ্স এর সাথে পরিচয় করিয়ে দিব যা প্রত্যেক এন্ড্রয়েড ইউজার মোবাইল এ থাকা আবশ্যক । তো কথা না… read more »

দেখুন ইন্টারনেট স্পিড বাড়িয়ে নেয়ার ৬ টি কার্যকারী উপায় । আর হয়ে যান সুপার ফাস্ট।

হ্যালো বন্ধুরা কেমন আছেন আপনারা সবাই । আশা করি ভালোই আছেন । আজ কাল মোটামুটি সবাই ব্রডব্যান্ড ব্যাবহার করি ।আজ আমরা ৬ টি উপায় জানবো যে ভাবে আমরা আমদের ওয়াইফাই এর স্পিড বাড়াতে পারি । তো চলুন শুরু করা যাক । ১।অনেক সময় আমরা বুঝতে পারি না যে , চারপাশের কিছু জিনিস যেমন দেয়াল বা… read more »

ডীপ ওয়েব , ডার্ক ওয়েব এর অজানা তথ্য । ইন্টারনেটের কালো জগতে আপনাকে স্বাগতম । প্রথম পর্ব ।

হ্যালো বন্ধুরা কেমন আছেন আপনারা সবাই । আশা করি ভালই আছেন । এর আগেও আমি ডীপ ওয়েব ডার্ক ওয়েব নিয়ে আপনাদের সাথে আলোচনা করেছিলাম । আজ আবারো আপনাদের জানানোর চেষ্ঠা করব আসলে ইন্টারনেটের এই অন্ধকার দুনিয়ায় কি কি হয়ে থাকে । আজ আমরা প্রথম পর্ব দেখব ।     ডার্ক/ডীপ ওয়েবে আপনি যে কোন ড্রাগ… read more »

Sidebar