After Effect ফ্রি Temples । নিজেই বানান মনের মত ইন্ট্রো । After Effect টিউটেরিয়াল বাংলা । ১ম পর্ব ।

নিজের নামে, কিংবা নিজের ওয়েবসাইট বা ইউটিউব চ্যানেল এর নামে  ইন্ট্রো বানানো খুবই দরকারি । এটা যেমন আপনার সাইট এর সৌন্দর্য বাড়ায় তেমনি খুব অল্প সময়ের মাঝে আপনার সাইটিকে সবার সামনে তুলে ধরে । কিন্তু ইন্ট্রো বানানো সহজ কাজ নয় । তাও যদি হয় After Effect দিয়ে তাহলে তো কথাই নেই । কারন আফটার ইফেক্ট অনেক কমপ্লেক্স একটি সফটওয়ার । তবে ভয় পাবার কিছু নেই । এখানে আপনাকে নতুন করে প্রজেক্ট তৈরি করতে হবে না । আমি আজ আপনাদের দেখাবো কিভাবে আপনারা টেম্পেল এর মাধ্যমে আপনার নিজের নামে ইন্ট্রো বানাতে পারবেন । তার আগে টেম্পোল কি তা হাল্কা ভাবে আপনাদের জানিয়ে রাখি ।

Temples কি?

Temples সহজ ভাষায় বলতে গেলে সেখানে সব কিছু রেডি করে দেয়া থাকে শুধু আপনি আপনার নাম , লোগ দিয়ে তা ইডিট করে  সুন্দর একটি ইন্ট্রো বানাতে পারবেন । তবে দুঃখের বিষয় টেম্পোল গুলো বেশির ভাগ সময়ই পেইড হয়ে থাকে । অর্থাৎ তা টাকা দিয়ে কিনতে হয় তাই আজ আমি এমন একটি সাইট এর সাথে পরিচয় করিয়ে দিব যেখান থেকে আপনি সুন্দর সুন্দর টেম্পোল ডাউনলোড করে ইডিট করতে পারবেন ।

Site Name: Top Free Intro

Link: Click Here

After Effect এর সব ভার্সনেই ইডিট করার নিয়ম এক । আমি cs6 2017 তে ইডিট করে দেখাবো । আপনাদের যদি আগে থেকে না থাকে তাহলে কিভাবে  After Effect Cs6 2017 ক্রাক করবেন তা নিচের লিল্ক থেকে দেখে নেন ।

Link: Click Here

কিছু স্ক্রিনশর্টঃ

সুবিধাঃ

  1. ডাউনলোড এ কোন সমস্যা নেই । সরাসরি ডাউলোড দিতে পারবেন ।
  2. সব ভার্সন (cc 2017 , cs6 2017 ,cs6 2018 ) এর জন্য আলাদা আলাদা  ভার্সন এর জন্য টেম্পোল।
  3. টেম্পোল মিউজিক , ফন্ট ইত্যাদিও পাবেন এখানে ।
  4. ক্যামতাসিয়া , সনি ভেগাস এর জন্য টেম্পোল পাবেন ।
  5. এক্সট্রা কোন প্লাগিন লাগবে না ।
  6. ইডিটিং টিপস দেয়া থাকবে।

আজ এ পর্যন্তই । পরবর্তি পোস্ট এ ইডিট শুরু থেকে শেষ পর্যন্ত দেখব ।

240 total views, 4 views today

Comments

So empty here ... leave a comment!

Leave a Reply

Sidebar